মেহেরপুরে জেলা পরিষদের উপকরণ বিতরণের জন্য পরামর্শ সভা

মেহেরপুর জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য শাহীন উদ্দীন শাহীন এর উদ্যোগে মেহেরপুর জেলা পরিষদের অর্থায়নে বাগোয়ান ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে টিউবয়েল, সেলাইমেশিন, কম্বল ও করোনা ভাইরাস প্রতিরোধে সাবান, মাস্ক, হ্যান্ড-স্যানিটাইজার বিতরণ উপলক্ষে বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দের সাথে পরামর্শ সভা করেছে জেলা পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য শাহীন উদ্দীন শাহীন।

গতকাল সোমবার বিকেলে মুজিবনগর উপজেলা কমপ্লেক্স গেট এর পাশে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাগোয়ান ইউপি ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুস্তম আলীর সভাপতিত্বে ও বাগোয়ান ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল মল্লিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য শাহীন উদ্দীন শাহীন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউপি যুবলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, ২নং ওয়ার্ড সে¦চ্ছাসেবক লীগের আহবায়ক জাফর আলী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফিরোজ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজমত আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লালন শেখ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কৈয়তুল্লাহ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জমির উদ্দীনসহ বাগোয়ান ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে জন্য জেলা পরিষদের মাধ্যমে দরিদ্র অসহায় মানুষের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণের জন্য অর্থ বরাদ্দ দিয়েছে, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল মেহেরপুর জেলায় যে উন্নয়নের জোয়ার শুরু করেছেন সেই ধারাকে অব্যাহত রাখতে আমি কাজ করে যাব।

তারই ধারাবাহিকতায় আমি আমার ওয়ার্ড ১ নং বাগোয়ান ইউনিয়নের দরিদ্র জনগণ যাতে সহযোগীতা পায় সে জন্য আমি আপনাদের পরামর্শ চাচ্ছি, কারণ আমি ও আমার জেলা পরিষদ দুর্নীতি মুক্ত। আপনারা প্রত্যেক ওয়ার্ড থেকে দরিদ্র লোক বাছায় করে দিবেন আমি তাদেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জেলা পরিষদের মাধ্যমে পৌঁছে দিব।