মেহেরপুরে জেলা বিএনপির স্মারকলিপি প্রদান

সাবেক প্রধানমন্ত্রী,বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মেহেরপুর জেলা বিএনপির পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ বুধবার সকাল ১১ টার সময় মেহেরপুর উপজেলা পরিষদ থেকে পদযাত্রা শুরু করে জেলা প্রশাসকের কার্যালয়ের গিয়ে স্মারকলিপিটি প্রদান করা হয়। তাদের দাবি সম্বলিত স্মারকলিপিটি জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান গ্রহণ করেন।
সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন তাদের স্মারকলিপি প্রদানের সময় বলেন, আজ সারা দেশব্যাপী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঘোষিত কর্মসূচি জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান। মেহেরপুর জেলা বিএনপির পক্ষ থেকে সেটা শান্তিপূর্ণভাবে জেলা প্রশাসক মহোদয়ের কাছে প্রদান করেছি।

তিনি আরো বলেন, আপনার জানেন আমাদের দাবি সুস্পষ্টভাবে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা। আমরা গত ১০ দিন ধরে শান্তিপূর্ণভাবে গণ অনশন, গণবিক্ষোভ শান্তিপূর্ণভাবে করে আসছি, এই বিক্ষোভ সমাবেশ করার আমাদের একটাই দাবি বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা।

মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন এর নেতৃত্বে, স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।