মেহেরপুরে ডা. সাগরের সৌজন্যে মুজিব চলচ্চিত্র প্রদর্শনী

মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং মেহেরপুর-২ (গাংনী) আসন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. এ এস এম নাজমুল হক সাগরের সৌজন্যে তার কর্মী সমর্থকদের জন্য মেহেরপুর সিনেমা হলে মুজিব একটি জাতির রূপকার চলচ্চিত্রটি প্রদর্শনের আয়োজন করা হয়।

আজ বুধবার (২৫ অক্টোবর) রাতে মেহেরপুর সিনেমা হলে গাংনী আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং কর্মীদের নিয়ে একসঙ্গে প্রদর্শিত সিনেমাটি উপভোগ করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. এ এস এম নাজমুল হক সাগর এর নেতৃত্বে সকলকে নিয়ে “মুজিব-একটি জাতির রুপকার” বায়োপিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাস্তব জীবনের ঘটনা সম্বলিত সিনেমা দেখতে মেহেরপুর সিনেমা হলে এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসন-৩০৭ এর সাবেক সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, বীর মুক্তিযোদ্ধা মরজেম আলি,এজের আলি,আনারুল হোসেন, সানাউল্লাহ, খালেদা খানম ফেন্সি, মোঃ নিজাম উদ্দিন, সভাপতি ২ ওয়ার্ড আওয়ামী লীগ, ৫নং মটমুড়া ইউনিয়ন শাখা, গাংনী উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি, মোশারফ হোসেন, ৫নং ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ চঞ্চল, ৪নং বামুন্দি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জিয়াউল হক, গাংনী উপজেলা শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান, গাংনী উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাজাহান আলী, হুমায়ন কবির, উপ গন যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক, জয় আহমেদ, গাংনী উপজেলা উপজেলা ছাত্রলীগের সহ- সম্পাদক আবদুল্লাহ আসিল, সহ-সভাপতি, তেীফিক আজিজ মুন্না, সহ-সভাপতি রিদয় আহমেদ, উজ্জ্বল হোসেনসহ আওয়ামী লীগ, কৃষক লীগ ও ছাত্র লীগের শতাধিক নেতাকর্মী।