মেহেরপুরে ঢাকা পোষ্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সত্য ও বস্তুনিষ্ঠতা আছে বলেই এতো এতো সংবাদ মাধ্যমের মধ্যে ঢাকা পোষ্ট অল্প বয়সের হলেও মানুষের মাঝে আস্থার গণমাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। দেশ ও জাতির কল্যাণে কাজ করে বলেই ঢাকা পোষ্ট বিভিন্ন পুরুস্কার অর্জন করেছে। আর এই তথ্য প্রযুক্তি ও প্রতিযোগাীতায় টিকে থাকা সম্ভব হয়েছে যারা সম্পাদকীয়তার দায়িত্বে রয়েছেন তাদের সৃষ্টিশীল চিন্তাভাবনা ও দায়িত্বের জায়গা থেকে অনড় অবস্থান। ঢাকা পোষ্টকে এগিয়ে নিয়ে যাচ্ছে দক্ষ দায়িত্বশীল ব্যাক্তিরা। ঢাকা পোষ্টের মাধ্যেমে বাংলাদশের প্রথম রাজধানী আমাদের ঐতিহাসিক মেহেরপুরকেও বিশ্বদরবারে তুলে ধরার সুযোগ হয়েছে। এসব কথা বলেছেন মেহেরপুর সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে তিনটার সময় মেহেরপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা পোষ্টের দ্বিতীয় বর্ষপুর্তীর আলোচনা সভা অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে ঢাকা পোষ্টের নির্ভরযোগ্য সংবাদ ও প্রতিষ্ঠানের আরও সাফল্য কামনা করে এসব কথা বলেন।

ঢাকা পোষ্টের মেহেরপুর প্রতিনিধি আকতারুজ্জামানের সভাপতিত্বে এবং মেহেরপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব চান্দুর সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন আব্দুল মালেক, মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম,সরকারি ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমীন ধুমকেতু, দৈনিক মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ইয়াদুল মোমিন, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শামীম জাহাঙ্গীর সেন্টু, গাংনী প্রেসক্লাব সভাপতি তৌহিদ উদ দৌলা রেজা, ও বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস)এর প্রতিনিধি দিলরুবা ইয়াসমিন।

আলোচনা সভা শেষে কেক কাটা ও শোভা যাত্রার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ঢাকা পোষ্টের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে মেহেরপুরের বিভিন্ন গণ মাধ্যমে কর্মরত সাংবাদিক ও নাগরিক সমাজের প্রতিনিধিরা অংশ গ্রহন করেন।