মেহেরপুরে দিঘিরপাড়া ঈদগাহ মাঠ উদ্বোধন করলেন পৌর মেয়র

মেহেরপুরে দিঘিরপাড়া ঈদগাহ মাঠ উদ্বোধন করলেন পৌর মেয়র

মেহেরপুর পৌরসভার ৫ ও ৭ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে ১৮ কাঠা জমির ওপর দিঘিরপাড়ায় ঈদগাহ মাঠ উদ্বোধন করলেন মেহেরপুর পৌরসভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ।

সোমবার বিকেলে দীঘিরপাড়ায় মেহেরপুর পৌরসভার পাঁচ ও সাত নম্বর ওয়ার্ডের সমন্বয়ে ঈদগাহ মাঠের উদ্বোধন করা হয়।

দিঘিরপাড়া ঈদগাহ মাঠ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন, মেহেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদ, মেহেরপুর পৌরসভা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান। ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুরাদ হোসেন, দিঘিরপাড়া নতুন ঈদগাহ মাঠ কমিটির সভাপতি মো: সুজন এবং সেক্রেটারি আজিজুল হক, যুবলীগ নেতা ইয়ানুস, যুবলীগ নেতা সাজু, দিঘিরপাড়ার কৃতি সন্তান আব্দুল হান্নান হাদু, মুক্তার হাজী সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন নির্বাচনের সময় আপনাদের কাছে প্রতিশ্রুতি দেওয়া ছিল জায়গার ব্যবস্থা হলে আমি আপনাদের  ঈদগাহ মাঠ করে দিব আজকে সেই কথার বাস্তবায়ন হতে যাচ্ছে। আপনাদের সকলকে ঈদগাহ মাঠ নতুন আঙ্গিনায় তৈরি হবে নতুন সাজে সাজবে বিশেষ করে দিঘির পাড়া ৫ নাম্বার এবং ৭ নাম্বার ওয়ার্ড মানুষগুলোর দীর্ঘদিনের চাওয়া পাওয়া এটা আজকে পূরণ হতে যাচ্ছে।

এ সময় তিনি আরো বলেন সামনে রমজানের ঈদে রাস্তা দিয়ে হেঁটে এই নতুন ঈদগাঁতে নামাজ আদায় পারে সেই ব্যবস্থা করে দেবো ইনশাআল্লাহ।

এর আগে মেহেরপুর পৌরসভার ৫ এবং ৭ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে মেহেরপুর পৌরসভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনকে ফুল দিয়ে বরণ করে নিন।