মেহেরপুরে দুই শিশুকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা মায়ের !

মধুর সাথে বিষ মিশিয়ে দুই সন্তানকে হত্যার চেষ্টা চালিয়েছেন মা। মূমুর্ষ অবস্থায় মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে, শবশু দুটির মা মনিকা খাতুনের মাথায় সমস্যা হয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

রবিবার (২ অক্টোবর) বিকালের দিকে ঘটনাটি ঘটেছে মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামে। দুই শিশু হলো দিলরুবা (৮) ও হুসাইন (৩)। মনিকা খাতুন খাতুন কোলা গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, মনিকা খাতুন তার দুই শিশুকে ডেকে নিয়ে মধুর সঙ্গে বিষ মিশিয়ে জোর করে খাইয়ে দেয়। কিছুক্ষণের মধ্যে দিলরুবা ও হোসাইন ছটফট করতে থাকে। তাদের ছটফট করতে দেখে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নিয়ে আসেন।

এ রিপোট লেখা পর্যন্ত রাত ১১ টার সময় শিশু দুজনের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। কি কারণে মা তার শিশু দুটিকে বিষ খাইয়ে হত্যা করতে চেয়েছিলো বলতে না পারলেও তারা জানিয়েছেন, মনিকার মাথায় সমস্যা রয়েছে। যে কারণে তার দুই সন্তানকে বিষ খাইয়ে থাকতে পারেন। এদিকে এ ঘটনার পর মনিকাকে তার পিতা-মাতা নিয়ে গেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন বিষয়টি নিয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।