মেহেরপুরে দ্বিতীয় দিনেও চলছে জেলা যুবলীগের ফ্রি হাটের কার্যক্রম

করোনাভাইরাস মহামারীতে কর্মহীন, অসহায়, দুঃস্থদের মাঝে ফ্রি হাট এর আয়োজন করা হয়েছে। শনিবার সকালে শহীদ ডঃ শামসুজ্জোহা পার্কে দ্বিতীয় দিনের মত চলছে ফ্রি হাটে সবজি বিতরণের কার্যক্রম। জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন উপস্থিত থেকে সবজি বিতরণ করেন। এসময় মাহফুজুর রহমান রিটন বলেন, মেহেরপুর জেলা যুবলীগ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী এবং যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক মেহেরপুর জেলা যুবলীগ অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছে। এই করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষের চরম অসুবিধা। অনেকেই কর্মহীন। সংসার চালাতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে তাদের। নিজের প্রয়োজনীয়তার কথা অনেকেই মুখ ফুটে বলতে পারছেন না।

তিনি আরো বলেন, আমাদের এই ফ্রি হাট থেকে সকলস্তরের মানুষ নিত্য প্রয়োজনীয় পন্য যেমন মাছ, আলু, পিয়াজ, পটল, লাউ, মিষ্টি কুমড়ো, কাঁচা মরিচ ইত্যাদি বিভন্ন ধরনের সবজি সংগ্রহ করতে পারবে । কর্মহীন, দুস্থ মানুষদের জন্য এই ফ্রী হাট আগামী ঈদ উল ফিতর পর্যন্ত চলমান থাকবে।

সবজি নিতে আসা আনোয়ারা খাতুন বলেন, আমাদের মেয়র রিটন সব সময় ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে। আমাদের মত অসহায় মানুষের পাশে যেভাবে তিনি দাঁড়িয়েছেন তার জন্য তাকে সাধুবাদ জানাই।

রিকশাচালক মনিরুল ইসলাম বলেন আমাদের মেয়র একজন মানবিক মানুষ কর্নার শুরু থেকে তিনি যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তার জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। তার কর্মকান্ডে মনে হয় তিনি আমাদের পরিবারের একজন। আল্লাহ তাকে ভাল রাখুক, সুস্থ রাখুক।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন, জেলা যুবলীগের অন্যতম সদস্য সাজেদুর রহমান সাজু, ইউনুস আলী, আমানুর রহমান সোহেল, সাইদুর রহমান উজ্জল
মাহবুব হাসান ডালিম, আফজাল হোসেন লিখন, শেখ সরাফদ্দিন, কাজল শেখ, সাজাহান সহ যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।