মেহেরপুরে ধর্ষকদের গ্রেফতার ও বিচারের দাবিতে আলোক প্রজ্জ্বলন

নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনা সহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেপ্তার বিচার এবং নারীর প্রতি সহিংসতা অবসানের দাবিতে মেহেরপুর জেলা শাখা ছাত্রলীগের আয়োজনে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় মেহেরপুর সিটি ব্যাংকের সামনে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কুদরত-ই-খুদা রুবেল এর নেতৃত্বে এই আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালিত হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পলেন, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু মোরশেদ সোভন সরকার সহ ছাত্রলীগ নেতা গোলাম রাজিব, মীরাজ, সাইদ, সান, সাব্বির রুদ্র, নাসিম, বাপ্পা, আকাশ প্রমুখ।

অপরদিকে, নোয়াখালী নারী নির্যাতনের ঘটনা সহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্তও বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে মোমবাতি প্রজ্বলন, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনের সভাপতিত্বে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

এসময় বিক্ষোভ মিছিল টি মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারের সমনে থেকে থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলকারনাইন, সদর থানা ছাত্রলীগের সভাপতি বাইজিদ সহ অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পিরোজপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদ প্রতিক, মহাজনপুর ছাত্রলীগের সভাপতি ইমন, তুষার, আরিফুল, তানমুন প্রমুখ।