মেহেরপুরে ধর্ষন মামলায় ঠিকাদার গ্রেপ্তার

মেহেরপুরের গাংনী উপজেলার ঠিকাদার অ্যাসোসিয়েশনের সদস্য ও ইটভাটা ব্যবসায়ী মফিজুল ইসলাম(৪৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে নিজ গ্রাম যুগিন্দা থেকে গাংনী থানা পুলিশের একটি টীম তাকে গ্রেপ্তার করে। সে ওই গ্রামের ফকির পাড়ার সাজাত হোসেনের ছেলে। বুধবার সকালে তাকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে। একই সাথে ধর্ষিতার শারিরীক অবস্থা পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ভুক্তোভোগী ঐ মেয়ের বাবা মফিজুলের ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন।

এরই সুবাদে ২০১৪ সালের নভেম্বর মাসের ২১ তারিখ থেকে আর্থিকসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভুক্তোভোগি দিনমজুরের মেয়েকে অদ্যাবদি ধর্ষন করে আসছে। শুধু তাই নয়, শারিরীক সম্পর্ক করতে অস্বীকার করলে ওই মেয়েকে মারধর করা হতো। সর্বশেষ গত ১০ ফেব্রুয়ারী মেয়েটিকে মারধর করলে ঘটনাটি প্রকাশ পায়। এ বিষয়ে ওই মেয়েটি গাংনী থানায় একটি শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ মফিজুলকে পুলিশ গ্রেপ্তার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, ভুক্তোভোগী মেয়েটির অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯(১) ২০০০ ধারায় মামলা হয়েছে। যার নং-১৩ তারিখ ১১/০২/২০২০ ইং। মামলা গ্রহনের পরেই গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলামের নেতৃত্বে এলাকায় অভিযান চালিয়ে মফিজুলকে তার নিজ গ্রাম থেকেই গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন-মেহেরপুরকে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী