মেহেরপুরে নানা আয়োজনে জেল হত্যা দিবস পালিত

মেহেরপুরে জাতীয় ৪ নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে নানা আয়োজনে জেল হত্যা দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাড়ির সামনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, সাধারণ সম্পাদক  ও বারাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিনসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ জাতীয় দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন। পরে জাতীয় ৪ নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক এম এ খালেক সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, জেলা যুবলীগ, যুব মহিলা লীগ, কলেজ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসেম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফন নেছা লতা, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, পৌর কাউন্সিলর রোকসানা কামাল।