মেহেরপুরে নিখিলের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার মেহেরপুর পৌরসভার সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

সভাপতির বক্তব্যে রিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের দিক নির্দেশনায় মেহেরপুর যুবলীগ এই করোনাকালিন সময়ে নিরলস কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে মেহেরপুর জেলা যুবলীগ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭১ হাজার বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে। যা বাস্তবায়নের পথে। যেকোন পরিস্থিতিতে মেহেরপুর জেলা যুবলীগ সবসময় দলের পাশে থাকবে।
এসময় কেন্দ্রীয় যুবলীগের সাধরণ সম্পাদক মাঈনুল খান নিখিলের দীর্ঘায়ু কামনা করে রিটন বলেন, যুবলীগ একটি যোগ্য নেতৃত্বের হাত ধরে এগুচ্ছে। পরশ ভাই এবং নিখিল ভায়ের দিক নির্দেশনায় মেহেরপুর জেলা যুবলীগের সঠিক নেতৃত্ব গড়ে তুলবো।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান অপু, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিলন, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজিজুর রহমান সাজু, ইউনুস আলী, মেজবাহ উদ্দিন, সাইদুর রহমান উজ্জল, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সুইট সহ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

মেপ্র/এমএফআর