মেহেরপুরে নির্মানাধিন সেপটি ট্যাংকি ধ্বসে এক শ্রমিকের মৃত্যু, ৪ জন আহত

মেহেরপুরে নির্মানাধিন সেপটি ট্যাংকি ধ্বসে মাটি চাপা পড়ে ভনো (৫৫) নামের এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। একই সাথে আরও চারজন শ্রমিক গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুর ১২ দিকে মেহেরপুর শহরের ওয়াপদা পাড়ায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ভনো মুজিবনগর উপজেলার দারিয়াপুর খানপাড়ার মৃত অম্মত আলীর ছেলে। আহতরা হলেন, একই গ্রামের মালোপাড়ার হজ্জমালিথার ছেলে মোমিনুল(৩৫), ঘাটপাড়ার ফজর আলীর ছেলে যাদু(৪৫), খানপুরের আশরাফর আলীর ছেলে আজমত(৫৫) ও ফজর মোল্লার ছেলে ফজলু(৪৪)। আহতরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে মোমিনুলের অবস্থা অশঙ্কাজনক।

আহত অবস্থায় উদ্ধার হওয়া শ্রমিকের মধ্যে আজমত আলী বলেন, মেহেরপুর দারিদ্র বিমোচন সংস্থা(ডিবিএস) এর পরিচালকের  নির্মানাধীন বাড়িতে সেপটি ট্যাংকি খনন করছিলাম। এসময় হটাৎ করে মাটি ধ্বসে পড়ে। পরে মেহেরপুর ফায়ার সার্ভিসের কর্মিরা এসে আমাদের উদ্ধার করে।

স্থানীরা জানান, নির্মানাধীন বাড়িতে এর আগে পুকুর ছিল। সেটা ভরাট করে বাড়ি নির্মান করা হচ্ছিল। ঘটনাস্থল পরিদর্শন করে মেহেরপুর পৌর মেয়র ও জেলা পুলিশের একটি দল। ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম।