মেহেরপুরে পাখিভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা নিহত ১

মেহেরপুরে পাখিভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা নিহত ১

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী হেলাল উদ্দিন (২৬) নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও শ্যালক।

আহতরা হলেন, হেলাল উদ্দিনের স্ত্রী জুই খাতুন ও শ্যালক জীবন আলী।

নিহত হেলাল উদ্দিন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের জামাতা।

আজ রবিবার (১৪ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৮টার সময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার শুকুরকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হেলালের চাচা শ্বশুর জিয়াউদ্দিন বলেন, হেলাল উদ্দিন তার স্ত্রী জুই ও শ্যালক জীবন আলী শ্বশুরবাড়ি খেয়ে এক মোটরসাইকেলে তিনজন তার নিজ গ্রামে মোড়ভাঙ্গাতে যাচ্ছিলেন। শুকুরকান্দি নামক স্থানে গিয়ে বামের রাস্তার নামার সময় ইঞ্জিন চালিত পাখি ভ্যানের সাথে ধাক্কা খেয়ে রাস্তার উপর লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায় হেলাল উদ্দিন। এসময় গুরুতর আহত হন তার স্ত্রী জুই ও শ্যালক জিবন আলী। তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছেন।

গাংনী থানার (তদন্ত) অফিসার মনোজিৎ কুমার নন্দী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। নিহতের মরদেহ উদ্ধার প্রক্রিয়া চলছে। পরবরর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।