মেহেরপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৬, ৩টি মামলা রুজ্জু

মেহেরপুর পুলিশের নিয়মিত অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন মামলার ৬ জন আসামী গ্রেফতার হয়েছে। এদের মধ্যে গাংনী থানা পুলিশ ৩ জন, সদর থানা ‍পুলিশ ২ জন ও মুজিবনগর থানা পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার (২০ জুলাই) ভোররাত পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব আসামী গ্রেফতার করে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক,মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দীন আহম্মেদ এসব গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন।

মেহেরপুর পুলিশ সুপারের কন্ট্রোলরুম এ তথ্য নিশ্চিত করেছেন। আসামীদের মধ্যে নিয়মিত মামলায় ২ জন, আদালতের পরোয়ানাভূক্ত জিআর মামলায় ২ ও সিআর মামলার ২ জন রয়েছে।

এদের মধ্যে গাংনী থানা পুলিশ মারামরির ঘটনায় দায়ের করা নিয়মিত মামলার ১ জন।

আদালতের পরোয়ানাভূক্ত সিআর মামলার ২ জন। সদর থানা পুলিশ আদালতের পরোয়ানাভূক্ত জিআর মামলার ২। এবং মুজিবনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা নিয়মিত মামলার ১ জন আসামী গ্রেফতার করে।

এদিকে গাংনী থানায় মারামারী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি ও মুজিবনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা এফআইআরভূক্ত হয়েছে।

গ্রেফতারকৃতদের আসামীদের আজ বুধবার (২০ জুলাই) সকালের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সূত্রটি জানিয়েছে।