মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত দু’জনের মৃত্যু

মেহেরপুর ও গাংনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের শালদহ গ্রামের আব্দুল মজিদের ছেলে বকুল হোসেন ও সদর উপজেলার আমঝুপি গ্রামের মধ্যপাড়ার সৌদি প্রবাসী মফিজুল ইসলামের ছেলে স্কুল ছাত্র তানভীর হোসেন।

জানা গেছে, গত সোমবার দুপুরে মোটরসাইকেল যোগে ভালাইপুর যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হয় তানভীর। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তানভির মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। নিহত তানভীরের বাবা-মা দু’জনই সৌদি প্রবাসী তারা দেশে ফিরলেই তানভীরের দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিকভাবে জানানো হয়েছে।

অপরদিকে, শারীরিক অসুস্থ জনিত কারনে বকুল হোসেন গাংনী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার ব্যবহৃত মোবাইল ফোনে টাকা না থাকায় ফ্লেক্সি লোড দিতে হাসপাতাল চত্তরের বাইরে যায়। ফ্লেক্সি লোড দিয়ে হাসপাতালে আসার পথে মাইক্রোবাসের ধাক্কায় গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।