মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত এক

সদ্য বিবাহিত বাসাদ আলী শশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকটরের চাপায় নিহত হয়েছে।
গতকাল শনিবার মেহেরপুর সদর উপজেলার দারিয়াপুর-হরিরামপুর মাঠের সড়কে এ ঘটনা ঘটে। নিহত বাসাদ আলী সদর উপজেলার ঝাঝা গ্রামের মহসিন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বাসাদ আলী গত এক মাস আগে মালয়েশিয়া থেকে বাড়ি আসে। মাস খানেক হবে দারিয়াপুর গ্রামে বিবাহ করে। শশুরবাড়ি যাওয়ার পথে বিদ্যাধরপুর নামক গ্রামের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাটি বোঝাই ট্রাকটরের নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপরদিকে, গাংনী-হাটবোয়ালিয়া রোডে অটোগাড়ি দূর্ঘটনায় এক অসুস্থ মহিলা নিহত ও অপর একজনের আহত হওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার দুপুরে গাংনী-হাটবোয়ালিয়া সড়কের কাচাবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষ্যদর্শীরা জানান, জালশুকা থেকে মহিলা রোগী নিয়ে হাড়িয়াদহ মালসাদহ হয়ে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে যাওয়ার সময় একটি ছাগলকে সাইড দিতে গিয়ে পাখি ভ্যানের সাথে ধাক্কা লেগে রোগীবাহি অটোগাড়িটি উল্টে যায়।

এতে আশেনা নামের এক মধ্যো বয়সি নারীর মুত্যু হয়। তবে মহিলার শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকায় নিশ্চিত করে স্থানীয়রা বলতে পারছেনা কি কারণে তার মৃত্যু হয়েছে। এদিকে ঐ গাড়িতে থাকা নিহত আশেনা খাতুনের স্বামী জালাল উদ্দিন আহত হয়েছে।

নিহতের পরিবার সুত্রে জানাযায়, আশেনা খাতুন বাড়ি থেকেই অসুস্থ হয়ে যায়। কেউ কেউ ধারনা করে সে স্ট্রোক করেছে। তাই চিকিৎসার জন্য পরিবারের লোকজন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আসার পথে গাংনী কাঁচা বাজারের সামনে এ দূর্ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের সাথে কথা বলে পরবর্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

-নিজস্ব প্রতিবেদক