মেহেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্ঠিত

মেহেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২১ অনুষ্ঠিত হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২১ আয়োজন করা হয়।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে এ মেলা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানভির রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড ইয়ারুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ বশির আহমেদ প্রমূখ।

এর আগে অতিথিবৃন্দ প্রদর্শনীতে আসা গরু, ছাগল সহ পাখির বিভিন্ন স্টল পরিদর্শন করেন। পরে সেখানে পুরস্কার বিতরণ করা হয়। প্রদর্শনীতে মেহেরপুরের বিভিন্ন এলাকা থেকে গরু, বিভিন্ন ধরনের পাখি, ছাগল সহ বিড়াল খরগোশ, অন্যান্য পশুপাখি প্রদর্শনীতে স্থান পায়।