মেহেরপুরে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা! নতুন করে ৩৭জন আক্রান্ত

মেহেরপুরে দিনে দিনে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। নতুন করে ৩৭জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৯জন, গাংনীতে ২৩জন এবং মুজিবনগরে ৫জন রয়েছেন।

শনিবার সন্ধ্যায় মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মেরেহরপুরে নতুন করে পজেটিভ-৩৭।

নতুন পজেটিভের মধ্যে সদরে ৯জন, গাংনী ২৩জন, মুজিবনগর ৫জন। বর্তমানে মেহেরপুর জেলায় করোনা পজেটিভ এর সংখ্যা ১৫৪ জন। তার মধ্যে সদরে ৩০ জন, গাংনীতে ৭৬ জন এবং মুজিবনগরে ৪৮ জন। এ পর্যন্ত মেহেরপুরে মারা গেছেন ২৬জন। সদর-১০, গাংনী-১০ এবং মুজিবনগর-৬জন।

ভিন্ন সূত্রে পাওয়া পজিটিভদের পরিচয়-মেহেরপুর পুলিশ লাইন পাড়ার আবু সাঈদ (২৪), মল্লিকপাড়ার সামিয়া তাসনিম (২০), আসমা খাতুন (৩৮), ঈদগাহপাড়ার ইয়ামিন আহমেদ (২৬), সদর হাসপাতাল শিরিনা (৩০), জান্নাতুন নাঈম (২৯) শ্যামপুর এলাকার রহিমা (৩১) আশরাফপুর গ্রামের মিম (১৯) আবুল শেখ (৩৭) গাংনী তেতুঁলবাড়িয়া এরশাদ (৪১), মানিয়ারা খাতুন (৪৫) মারুফ হোসেন (১৮) নফেল আলী (৫০), শাহানাজ বেগম (৫২), রোকেয়া খাতুন (৬০), মুকছিতুন (৪৫), আয়েশো খাতুন (৩০), মলিনা খাতুন (৪৫), আদরি খাতুন (৫২), নাসিমা খাতুন (৭০), রমজান আলী (৭০), তাহাজ্জেল (৫৫), পারুলা খাতুন (৪০), মহাবুল বিশ^াস (৫৬), দুখী (৭০), কাজীপুর এলাকার আব্দুল আওয়াল (৩২), আড়পাড়ার আহাদুল (৪৮), বেতবাড়িয়ার কাবের আলী (৫৫), বাঁশবাড়িয়ার বৃষ্টি (২২), রংমহল এলাকার চামেলিয়া (২৮), শিশিরপাড়ার রাকিস (১৫), চৌগাছার শামসুন্নাহার (৬০) মুজিবনগর দারিয়াপুরের নুরুদ্দিন আব্দুল হাদি (৪৮), যতারপুর গ্রামের আফরোজা (৪৫), আতিয়ার (৫৫), লাবনি (২৮), আনন্দবাস এলাকার ফজলুল হক (৫৫)।

এসময় তিনি সবাই সামাজিক দূরত্ব, নিয়মিত সাবান-পানি দিয়ে হাত ধোবার অভ্যাস, মাস্ক ব্যবহার, জন সমাগম এড়িয়ে এবং হাঁচি-কাশির শিষ্ঠাচার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।