মেহেরপুরে বিএডিসি বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

“জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান”- এই স্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙচুর ও অবমূল্যায়নের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)র মেহেরপুর জেলায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিএডিসি বঙ্গবন্ধু পরিষদ এর আয়োজনে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় মেহেরপুর সদর উপজেলার বারাদি বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে বিএডিসি’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। মেহেরপুর জেলা বিএডিসির যুগ্ম-পরিচালক (পাটবীজ) এস এম রেজাউল হুদার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, শেখ শহিদুল্লাহ যুগ্মপরিচালক (পাটবীজ) যশোর পশ্চিম অঞ্চলের উপ-পরিচালক (বীপ্র) মেহেরপুর জেলা বিএডিসির উপ-পরিচালক (খামার) উপ-পরিচালক (বীজ) মোঃ হাফিজুল ইসলাম,

এ কে এম মিনহাজুল চৌধুরী, উপ-পরিচালক (আলু বীজ) উপ-পরিচালক (কঃগ্রোঃ) এনামুল হক, উপ-পরিচালক (সবজি বীজ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহকারী পরিচালক (ডাল ও তৈল বীজ কঃগ্রোঃ) নাহিদ ইসলাম, কামরুল হাসান, সহকারী পরিচালক বিএম মাহমুদ হাসান, উপ-পরিচালক (খামার) ডিএম হুমায়ুন কবির, উপ-পরিচালক (পাটবীজ) আলাউদ্দিন শেখ, মাহাতাব উদ্দিন,মানিক, আক্কাস, হেলাল, হালিম, রাজ্জাক প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের লাল সবুজের পতাকা ও মানচিত্রের শ্রষ্টা। তার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে। বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননা করা মানে বাংলাদেশের মানচিত্রকে অস্বীকার করা এবং দেশের উপর আঘাত করা।

৭১ সালেও এদেশে স্বাধীনতা বিরোধী ও কুচক্রীমহল ছিল, এখনও আছে। বিজয়ের মাসে এদের চিহ্নিত করতে হবে এদের থেকে সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার তীব্র প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বিএডিসি’র সকল কর্মকর্তা ও কর্মচারী।