মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের সাথে জেলা প্রশাসকের আলোচনা সভা

মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের সাথে জেলা প্রশাসকের আলোচনা সভা

মেহেরপুর জেলা প্রশাসক মো: শামীম হাসান বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু তার জীবনে সকল অর্জনের বিনিময়ে এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। কিন্তু একাত্তরের পরাজিত শক্তি ও তাদের দোশররা ৭৫ এর এই দিনে জাতীর জনককে হত্যা করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে মেহেরপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের সাথে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক মো: শামীম হাসান।

মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেমসহ অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর জেলা প্রশাসক মো: শামীম হাসান আরও বলেন, আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আপনারা যে উদ্যেশ্যে মুক্তিযুদ্ধ করেছেন বঙ্গবন্ধুর সেই স্বপ্ন সফল করতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। মুক্তিযোদ্ধা ভাতা তিন হাজার থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা করা হয়েছে। আপনাদের জন্য আলাদা চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আপনারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বঙ্গবন্ধুর আদর্শের সোনা বাংলা গড়তে আপনারা সহযোগীতা করবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন জেলা প্রশাসনের আরডিসি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: রনী খাতুন।