মেহেরপুরে ভাগ্নের রামদার কোপে মামা হাসপাতালে;ভাগ্নের বাড়ি পুড়ালো বিক্ষুদ্ধরা  

মেহেরপুরে ভাগ্নের রামদার কোপে মামা হাসপাতালে;ভাগ্নের বাড়ি পুড়ালো বিক্ষুদ্ধরা  

মেহেরপুর সদর উপজেলার রঘুনাতপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগ্নের রামদার কোপে মামা আব্দুস সালাম (৬০) ও ছোট ভাই ছামু হোসেন (৫০) মারাত্বক জখম হয়েছেন। এর প্রতিবাদে ক্ষিপ্ত লোকজন ভাগ্নে কামরুল ইসলামের বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে ভস্মিভূত করেছে।

আজ রবিবার বিকালের দিকে বাড়ির জমির আম ভাঙ্গাকে কেন্দ্র করে মামা আব্দুস সালাম ও ছামু হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ কবীর তাদের ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

এঘটনায় বিকালের দিকে খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে কামরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী রামদা ও কিছু লাঠি শোঠা উদ্ধার করেন।

পরে পুলিশ গ্রাম থেকে চলে যাওয়ার পর মাগরিবের নামাজ চলাকালিন সময়ে ক্ষিপ্ত লোকজন কামরুল ইসলামের বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

আমঝুপি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাদ আহম্মেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকৃর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আমি বিকেলে ঘটনাস্থলে গিয়ে হামলাকারি কামরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে একটি রামদা ও কিছু লাঠি শোঠা উদ্ধার করেছি। সন্ধ্যার সময় তার বাড়ি পোড়ানো খব্র পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।