মেহেরপুরে ভোরের কাগজ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় দৈনিক পত্রিকা ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রকাশনার ৩১ বছর পদার্পণ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মেহেরপুর জেলা প্রেসক্লাবে এ আয়োজন করা হয়।

ভোরের কাগজ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি মর্তুজা ফারুক রুপক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা শিক্ষা কর্মকর্তা মাহফুজুল হোসেন।

মেহেরপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ও কালেরকন্ঠ প্রতিনিধি ইয়াদুল মোমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি তোজাম্মেল আযম, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মাহাবুব চান্দু,  প্রথম আলো প্রতিনিধি আবু সাইদ, শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়র প্রধান শিক্ষক মাহাবুব রহমান, সময়ের আলো প্রতিনিধি তৌহিদ উদ দৌলা রেজা।

এসময় উপস্থিত ছিলেন, চ্যানেল নাইন প্রতিনিধি আবু নাসের সম্রাট, ঢাকা পোস্ট ও বাংলাটিভি প্রতিনিধি আক্তারুজ্জামান, দৈনিক মাটির ডাক পত্রিকার প্রতিনিধি মুহম্মদ মহসীন, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি এ সিদ্দিকী শাহীন, আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি সিরাজুদ্দোজা পাভেল প্রমুখ।