মেহেরপুরে “ভোরের কাগজ” পত্রিকার ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মেহেরপুরে “ভোরের কাগজ” পত্রিকার ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার ১১ টার দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

“ভোরের কাগজ” পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি মর্তুজা ফারুক রুপক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

“ভোরের কাগজ” পত্রিকার সাফল্য কামনা করে বক্তব্য দেন, জেলা পরিষদ সচিব শাহিদুল আলম, জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, মেহেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন ধুমকেতু, মেহেরপুর প্রেস ক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক তুহিন আরন্য। পরে কেক কাটার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোযাম্মেল আযম, সিনিয়র সাংবাদিক রফিকুল আলম, সদর উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, একাডেমিক সুপারভাইজার আনারুল ইসলাম, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, এনটিভি প্রতিনিধি রেজআনুল বাসার তাপস, ভোরের কাগজ এর মুজিবনগর প্রতিনিধি হাসান মোস্তাফিজুর, সাংবাদিক মাসুদ রানা, তৌহিদুদ্দোজা রেজাসহ মেহেরপুর বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মাহাবুব চান্দু।