মেহেরপুরে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড

মেহেরপুরে বিপ্লব হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বুধবার সকালের দিকে মেহেরপুর স্পেশাল ট্রাইবুনাল ২য় আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন। সাজাপ্রাপ্ত বিপ্লব হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

জানা গেছে ২০১৪ সালের ১১ ই মার্চ র‍্যাব-৬ এর এসআই মোফাজ্জল হোসেনের নেতৃত্বে র‍্যাব-৬ একটি দল মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী কাজিপুর সড়কে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন আটক করে। এসময় নসিমন থেকে ১১৭ বোতল ফেনসিডিল উদ্ধারসহ বিপ্লব হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় স্পেশাল পাওয়ার অ্যাক্ট ১৯৭৪ এ ২৫ বি (২) ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়। যার জি আর কেস নং ২৮/১৪, স্পেশাল ট্রাইবুনাল মামলা নং৬৫/২০১৪। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৯ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। ফেন্সিডিল রাখার অভিযোগ প্রমাণিত হওয়ায়  বিজ্ঞ আদালত বিপ্লব হোসেনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন। মামলায় রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামিপক্ষে অ্যাডভোকেট কামরুল হাসান কৌশলী ছিলেন।