মেহেরপুরে মাদক ব্যবসায়ী রাজিবের বাড়িতে তল্লাশি, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় রাজিব হোসেন নামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ বোতল ফেন্সিডিল, ৫০ গ্রাম গাঁজা, গাঁজা সেবন করার উপকরণ জব্দ করেছে মাদক বিরোধী টাস্কফোর্স ।

মেহেরপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী অনিকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বাড়ির পাশে একটি খোলা যায়গা থেকে পরিত্যক্ত অবস্থায় অসংখ্য পরিমানে ফেন্সিডিলের খালি বোতল পাওয়া গেছে। সেগুলো আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী অনিক বলেন আমাদের কাছে সংবাদ আসে মেহেরপুর সদরের পুরাতন কাজি অফিস পাড়ার সৌরব আলীর ছেলে রাজিব দীর্ঘদিন যাবদ মাদকের ব্যবসা করে আসছিলো। তারই সূত্র ধরে আজ আমরা এই অভিযান পরিচালনা করেছি।
তিনি আরও জানান,এই অভিযান পরিচালনা করার সময় তার ছেলে রনক (৮) কে বাড়িতে পাওয়া গেলেও সে নাবালক হওয়ার কারণে প্রতিবেশি হাফেজের হেফাজতে রাখা হয়েছে। যাতে তার পরিবারের যে কেও আসলে তার হাতে বুঝিয়ে দেয়।

তিনি আরও বলেন, রাজিবের মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে কোনো ভাবেই যোগাযোগ করা যাইনি কিন্তু রাজিব কে পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে যানিয়েছেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিতুল্লাহ, ইন্সপেক্টর শাহ জালাল, সাইদুর, মামুন, রুহুল আমিন প্রমুখ।