মেহেরপুরে মানবকল্যাণে নিজেকে মেলে ধরেছেন এম এ এস ইমন

মেহেরপুরে মানবকল্যাণে নিজেকে মেলে ধরেছেন এম এ এস ইমন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা ও মিডিয়া ব্যক্তিত্ব এমএএস ইমনের জনপ্রিয়তা এখন তুঙ্গে। তরুণ রাজনীতিক এম এ এস ইমন সমাজের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দেওয়ায় তিনি এখন মানুষের মুখে মুখে।

জনপ্রিয় এই রাজনীতিক নিজস্ব অর্থায়নে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার বিভিন্ন গ্রামে টিউবওয়েল ও হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেসিন বিতরণ করেছেন। এলাকার অসহায় গরিবদের মুখে হাসি ফোটানোর জন্য নিজের অর্থায়নের তাদেরকে এসব বরাদ্দ দেন।

এম এ এস ইমন বলেন গরিবের মুখে হাসি ফুটলেই আমার আনন্দ। প্রত্যেকের ঘরে ঘরে যারা অসহায় দরিদ্র রয়েছে যাদের কেনার মতো কোনো সামর্থ নেই এসব পরিবারের মাঝে নিজ অর্থায়ন এসব বিতরণ করা হয়েছে।

মেহেরপুর শহরের ক্যাশবপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী আরিফা খাতুন বলেন, আমার মত অসহায় দারিদ্রপিড়ীত মানুষকে ইমন ভাই একটা সেলাই মেশিন কিনে দিয়েছেন। আমি এখন সেলাই মেশিন থেকেই আমার পরিবারের ভরণ পোষণ করছি। আল্লাহ যেনো তার মনের আশা পুরুণ করেন।

আমঝুপি গ্রামের মৃত মুশিরুল ইসলামের স্ত্রী কাজল রেখা, মেহেরপুর শেখপাড়া এলাকার সাইফ হোসেনের স্ত্রী সায়লা খাতুন বলেন, আমার পরিবারের আর্থিক অনটন থেকে মুক্তি পেতে ইমন ভাই আমাদের পাশে এসে দাড়িয়েছেন। আমরা এখন সাবলম্বি হয়েছি সেলাই মেশিন পেয়ে।

রামদাসপুর গ্রামের তাহাজ উদ্দীন ও কুলবাড়িয়া গ্রামের সাহার আলী বলেন, আমাদের মহল্লার মানুষের সুবিধার্থে সুপিয় পানির ব্যবস্থা করতে ইমন ভাই টিউবওয়েল বসিয়েছেন। আমরা এখন বিশুদ্ধ পানি পান করছি। ইমন ভাইয়ের সাফল্য কামনা করছি। তারা বলেন আমরা খুবই আনন্দিত এমন একজন জনদরদি মানুষ পেয়ে।

মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকার রেহেনা খাতুন ও নার্গিস খাতুন বলেন, এধরণের জনদরদী মানুষ এই সমাজে দরকার। ইমন ভাই আমাদের প্রতিনিয়ত খবর নিচ্ছেন। অন্যান্য সময়েও আমাদেরকে পাশে থেকে সবসময় খোঁজ-খবর নিয়ে থাকেন। এমন রাজনীতিক নেতা আমাদের দরকার। আমরা কোন কিছুর জন্য তার কাছে গেলে কোন কিছুতেই সে আমাদেরকে নিরাস করে না। নিজের অর্থ খরচ করে হলেও আমাদের পাশে দাঁড়ায়।

এব্যাপারে এমএএস ইমন বলেন, একজন মানুষ হিসেবেই অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমি চাই আমাদের সমাজে যারা বিত্তবান রয়েছে তারা যেনো অসাহায়, দিন মজুর মানুষের পাশে দাড়িয়ে তাদের কল্যাণ করেন। এদিকে এমএএস ইমন, সরকারের সাফল্য মানুষের কাছে পৌছে দিতে প্রতিনিয়ত জেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য বর্তমান সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে বুকলেট বিতরণ করেন।