মেহেরপুরে মারামারি মামলায় ২ ব্যক্তির ৬ মাস কারাদন্ড

মেহেরপুরে একটি মারামারি মামলায় অপরাধ প্রমানিত হওয়ায় ২ ব্যক্তিকে ৬ মাস কারাদন্ড ও ৫ শ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

দন্ডিতরা হলেন মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামের সুন্নাত মোল্লার ছেলে গোলজার (৪৫) ও লিয়াকত মোল্লার ছেলে মামুন মোল্লা (৪০)।

আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরের দিকে মেহেরপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবুবক্কর সিদ্দিক এ আদেশ দেন।

মামলার বিবরনে জানা গেছে, ২০১৭ সালে গোপালনগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এই সংঘর্ষের জের ধরে আসামিদের নামে মামলার বাদী মোছা: কাজল রেখা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং জিআর ১০৫/২০১৭ ইং।

মামলাটি দীর্ঘদিন তদন্ত করার পর মুজিবনগর থানার তৎকালিন উপপরিদর্শক (এসআই) শাহিন উদ্দীন ২১/০৯/২০১৮ সালে আদালতে চার্জশীট দাখিল করেন।

৩২৩ ধারায় অপরাধ প্রমানিত হওয়ায় আসামি গোলাজার ও মামুন মোল্লাকে ৬ মাসের সশ্রম কারাদন্ড ও ৫ শ টাকা করে অর্থদন্ড করেন। অনাদায়ে আরো ৩ দিন বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। মামলায় ৮ জন স্বাক্ষী তাদের স্বাক্ষ্য প্রদান করেন। সরকারি পক্ষে এপিপি অ্যাডভোকেট সাথী বোশ ও আসামি পক্ষে আইনজীবি ছিলেন অ্যাডভোকেট মনিরুজ্জামান কৌশুলি ছিলেন।