মেহেরপুরে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে করোনা প্রতিরোধে পথচারিদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার সকালে মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল এই মাস্ক বিতরণের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, করোনা ভাইরাস ইতিমধ্যে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে। এই ভাইরাস থেকে আমাদের বাচতে হলে অবশ্যই সচেতন হতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে আমাদের চলাচল করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক একটি গুরুত্বপূর্ণ উপকরণ। তাই আমরা অন্তত্য মাস্কটা ব্যবহার করার চেষ্টা করবো।

মেহেরপুর কলেজমোড়, হাসপাতাল মোড় ও বড় বাজারের কাচা বাজারে সাধারণ মানুষের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়। সেই সাথে পথচারিদের সচেতন করার লক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষা নির্দেশনা মূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হাসান আসিফ, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের মেহেরপুর জেলা শাখার সভাপতি মজিবুল হক মিলন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রাজীব, সহ সভাপতি রাজু আহমেদ লিটিল, সোহাগ, তরুন, জাহিদ, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুজাউদ্দিন সুজন, প্রজন্মলীগ নেতা, রহিম, রন্টু, সুজন, মনির, সাজেদুল, সুমন প্রমুখ।

মেপ্র/এমএফআর