মেহেরপুরে “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” এর আহবায়ক কমিটির আত্মপ্রকাশ

“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মেহেরপুর জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। সাকিল আহাম্মদ কে আহবায়ক ও আবুল হাসান মোহাম্মদ শাহরিয়ার (লিয়ন) কে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও কমিটিতে ২ নং যুগ্ম আহবায়ক হিসেবে আছেন জয়নাল আবেদিন ও সদব্য সচিব হিসেবে আছেন মফিজুর রহমান। গত ২২ জানুয়ারি কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক সেলিম রেজা এ কমিটির অনুমোদন দেন।

মঙ্গলবার বর্ণাঢ্য আয়োজনে মেহেরপুর জেলার আহবায়ক কমিটির আত্মপ্রকাশ করা হয়েছে। আহবায়ক সাকিল আহাম্মদ এর নেতৃত্বে মটরসাইকেল শোভাযাত্রা করে মুজিবনগরে যায়। সেখানে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে কমিটির সকল সদস্য ও বীর মুক্তিযোদ্ধারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ন করা হয়। পুস্পস্তবক অর্পন শেষে কমিটির আত্মপ্রকাশ উপলক্ষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা আহসান হাবিব খান, সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদ সরফরাজ হোসেন মৃদুল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আবুল হাসান মোহাম্মদ শাহরিয়ার (লিয়ন), আহবায়ক সাকিল আহম্মদ।

এসময় উপস্থিত ছিলেন কমিটির অন্যান্য সদস্য, তারা হেলন, বোরহান উদ্দীন আহাম্মদ, আবু আবিদ, আসলাম হোসেন শিশির, শহীদ সরফরাজ, উজ্জল হোসেন, মারুফ হাসান, আসাদুজ্জামান, মজিবুল হক মিলন, আজাদ আলী, আনোয়ার হোসেন, মফলেউর রহমান, আব্দুল বাসিত, আল মামুন, রফিকুল ইসলাম, শামীম, আশরাফ হোসেন ও মিলন আলী।