মেহেরপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে বিএনসিসির মাস্ক ও লিফলেট বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং-এ বৈশ্বিক মহামারী কোভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষাপটে জনগণকে সচেতন করার জন্য র‌্যালী, মাস্ক এবং লিফলেট বিতরণসহ ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।
বৃহস্পতিবার সকালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্ট খুলনা এ কর্মসূচী আয়োজন করে।
মেহেরপুর জেলা পরিষদের সামনে সুন্দরবন রেজিমেন্ট খুলনার জি রেজিমেন্টের কমান্ডার মেজর জসীম উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম।
এসময় তিনি বলেন, বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বাংলাদেশ সরকার মুজিব বর্ষ বাস্তবায়নের এই মহামারি মোকাবেলায় জোর দিয়েছেন। এর প্রেক্ষিতে বাংলাদেশ সরকারসহ বাংলাদেশের সকল সরকারি, বেসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান সমূহের পাশাপাশি দেশের সশস্ত্র বাহিনী এই মহামারি মোকাবেলায় সরাসরি অবদান রেখে চলেছেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, ২৩ বিএনসিসি ব্যাটালিয়ন অ্যাডজুডেন্ট জহির আহমেদ, কমান্ডার লে. আব্দুর রহিম, পিইউও মুন্সি এ এইচ এম রাশেদুল হক প্রমুখ।
মেহেরপুর সরকারি কলেজ, মেহেরপুর সরকারি মহিলা কলেজ ও মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের বিএনসিসির সদস্যরা এ কর্মসূচীতে অংশ নেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সার্জেন্ট আসাদুজ্জামান খাকি ও মেহতা তাবাসসুম আদ্রিতা।