মেহেরপুরে মেয়র কাপ বডিবিল্ডিং শো ও কারাতে প্রদর্শনী

মেহেরপুর কমিউনিটি সেন্টারে মেয়র কাপ বডি বিল্ডিং শো ও কারাতে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে কারাতে প্রশিক্ষক মোঃ শফিকুল ইসলাম (সুজন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, আব্দুল মান্নান, আলী আকবর, সবুজ, আশরাফ, জাহিদ হাসান, সেলিম রেজা, বিসিবির জেলা কোচ হাসানুজ্জামান হিলন, মোঃ জাহিদ ইকবাল শিমন, ইমদাদুল হক ইমদাদ, হুমায়ুন কবির আরজুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মেয়র কাপ বডিবিল্ডিং শো ও কারাতে প্রদর্শনীতে অংশগ্রহণ করেন রাকিব জিম এন্ড ফিটনেস সেন্টার, এ্যানি টাইম ফিটনেস জিম এবং আমঝুপি ক্লাব।

মেয়র কাপ বডিবিল্ডিং শো ও কারাতে প্রদর্শনী প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মোঃ মনোয়ার হোসেন, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন, কারাতে সিনিয়র শিক্ষক আশরাফ।

বডিবিল্ডিং শো ও কারাতে প্রদর্শনীর আগে ‘মাদকমুক্ত সমাজ গড়ুন, শরীর চর্চায় আগ্রহী হউন’, ‘নিয়মিত ব্যায়াম করুন, মাদককে না বলুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে একটি র‌্যালি বের করা হয়।

মেয়র মাহফুজুর রহমানের নেতৃত্বে মেহেরপুর পাবলিক লাইব্রেরী মোড় থেকে শুরু করে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়।