মেহেরপুরে মোমেনশাহী দর্পণ’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

মেহেরপুরে মোমেনশাহী দর্পণ’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনাতে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

বুধবার সকাল ১১ টার সময় সদর উপজেলার উজুলপুরস্থ ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

“মোমেনশাহী দর্পণ” এর সহ-সম্পাদক এম.সোহেল রানা’র সঞ্চালনায় স্বাস্থ্য বিধি মেনে অল্প পরিসরে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা সালেহীন’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক দিলারা পারভীন, মোঃ নাদিমুল হক, মোঃ আসাদুল ইসলাম, শরিফুল ইসলাম, মাহফুজ রেজাসহ শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ।

ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা সালেহীন বলেন- সাহিত্য পত্রিকা মোমেনশাহী দর্পণ পরিবারের প্রতি কৃতজ্ঞ জ্ঞাপন করছি, পত্রিকাটি এধরনের মহত কাজের উদ্যোগ গ্রহণ করার জন্য। এ বছরে আমাদের বিদ্যালয় থেকে জিপিএ-৫ অর্জন করা শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ প্রদান করে আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের শিক্ষাদানের মান আরোও দ্বিগুণ বৃদ্ধিসহ শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি আগ্রহ ও প্রতিযোগীতা সৃষ্টি হবে, অভিভাবকদের মেয়েদের সু-শিক্ষায় শিক্ষিত তৈরি করার লক্ষ্যে আরোও উদ্বুদ্ধ করবে বলে আমি মনে করি। সাহিত্য পত্রিকা মোমেনশাহী দর্পণ এর এমন মহতী উদ্যোগ চলমান থাকবে এবং উত্তরোত্তর মোমেনশাহী দর্পণের প্রতি আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও শুভ কামনা রইল।