মেহেরপুরে যুব সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুরে যুব সমাবেশ অনুষ্ঠিত

জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কার্যক্রমে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সবার আয়োজন করা হয়। রবিবার দুপুরে মেহেরপুর যুব উন্নয়ন অধিদপ্তরে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কার্যক্রমে যুব সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মো: শামীম হাসানের সভাপতিত্বে যুব উন্নয়ন অধিদপ্তরের কম্পিউটার প্রশিক্ষক মাসুদ আল আহসান নবেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পুলিশ সুপার পিপিএম সেবা রাফিউল আলম, যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক আব্দুল হামিদ খান, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আব্দুস সালাম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক শিরিন আক্তার, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতিন, বারাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান সহ বিভিন্ন নেতাকর্মী এবং মেহেরপুর যুব উন্নয়নের ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।