মেহেরপুরে রমজানের পবিত্রতা রক্ষার্থে ইসলামী ছাত্র আন্দোলনের র‌্যালি

মেহেরপুরে রমজানের পবিত্রতা রক্ষার্থে ইসলামী ছাত্র আন্দোলনের র‌্যালি

মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও রমজানের আগমন উপলক্ষে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা জেলা শাখার উদ্যোগে স্বাগত র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিকেলে মেহেরপুর কোট মসজিদের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল কাদের সাহেব দাঃবাঃ এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইমরান বিন খাদেম সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও ধর্মপ্রাণ মুসলমানগণ।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল কাদের সাহেব বলেন, দুনিয়ার মানুষের কল্যাণে প্রতিবছর মাহে রমজানের আগমন ঘটে রমজানের রোজা ধোনির মনে গরিবের ক্ষুধার জ্বালা যেমন অনুভব করায় তেমনি আত্মার পরিশুদ্ধির মাধ্যমে মানবতার খেদমতে শিক্ষা দেয়।

এছাড়াও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি ইমরান ইবনে খাদেম বলেন, রমজানকে কেন্দ্র করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক ও ভেজাল খাদ্যদ্রব্য বিক্রয় বন্ধ এবং মানুষের ক্রয় সীমার মধ্যে রাখা দরকার।