মেহেরপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার নবগঠিত বারাদি ইউনিয়নের রাজনগর গ্রামে প্রাইমারি স্কুল মাঠ প্রঙ্গণে কম্বল বিতরণ ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত।
৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য আরমান আলীর নিজ অর্থায়নে ২২ শত পরিবারের মাঝে শীতার্ত কম্বল বিতরণ করেন।
১৫টি গ্রামের ২২শ পরিবারের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়। এছাড়াও তিনি করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, দরিদ্র শীতার্থ পরিবারের কম্বল বিতরণ, নগত টাকা বিতরণ, ঈদ পূর্ব মুহূর্তে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে চলেছেন।
আসন্ন নবগঠিত বারাদি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী আরমান আলী সকলের নিকট দোয়া কামনা করেছেন।
এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাকছার আলী, আওয়ামী লীগ নেতা কাউছারে আলী, আজমত আলী আব্দুল হামিদ, জেলেহার মন্ডল, ওয়ার্ড যুবলীগের সভাপতি মামুনুর রশিদ, যুবলীগ নেতা ফারুক হোসেন, জাসুদ আলী, সবদারসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।