মেহেরপুরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ

মেহেরপুরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ

মেহেরপুর জেলা যুবলীগ ও পৌরসভার পক্ষ থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। আজ বুধবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে এই পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সহ বিভিন্ন নেতাকর্মীরা  অবস্থিত ছিলেন।

শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন শেখ রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুব আদরের সন্তান ছিল বঙ্গবন্ধু যেখানেই যেতো শেখ রাসেলকে সেখানেই নিয়ে যেত এবং প্রতিটা বিষয়ে সে বঙ্গবন্ধুকে ছোট থেকে ফলো করে আসছিল আমরা অনেক ভিডিও ফুটেজে দেখেছি। আজকে যদি শেখ রাসেল বেঁচে থাকতো হয়তো দেশের গুরুত্বপূর্ণ দায়িত্ব সে পালন করত। আমরা তাদের জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাদেরকে বেহেস্তে  নসিব করে এবং জান্নাতের সর্বোচ্চ স্থান তাদেরকে দেয় সেই দোয়া করি।

এ সময় তিনি আরো বলেন শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ ও মেহেরপুর পৌরসভার পক্ষ থেকে কর্মসূচি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়ে।