মেহেরপুরে সংরক্ষিত নারী এমপি প্রত্যাশী ৭ নেত্রীর মনোনয়ন ফর্ম উত্তোলন

মেহেরপুরে সংরক্ষিত নারী এমপি প্রত্যাশী ৭ নেত্রীর মনোনয়ন ফর্ম উত্তোলন

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাবার লক্ষ্যে মেহেরপুর থেকে মনোনয়ন ফরম তুলেছেন সাত নারী নেত্রী।

গত বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়ন ফরম তোলার শেষ দিন দিনে তারা এই ৭ জন মনোনয়ন জমা দিয়েছেনও বলে জানা গেছে।

মনোনয়ন ফরম যারা তুলেছেন তারা হলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, সদস্য শামিম আরা হীরা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তহমিনা খাতুন, সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন, গাংনী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমান আরা, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাকুলি খাতুন।

মনোনয়ন প্রত্যাশীদের ফেসবুক ওয়াল ও দলীয় নেতা নেত্রীদের সাথে কথা বলে মনোনয়ন ফর্ম উত্তোলণ ও জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক জানান, দলীয়ভাবে কোন তথ্য আমার কাছে নেই তবে আমি শুনেছি মেহেরপুর ও গাংনী থেকে আট জন নেত্রী মনোনয়ন ফরম তুলেছেন।

তিনি আরো জানান, গত সংসদ নির্বাচনে দলীয় কেন্দ্রীয় ভাবে তিনজনের নাম প্রস্তাব করা হয়েছিল কিন্তু এবার কেন্দ্র থেকে কোন নির্দেশনা না আসায় আমরা কারো নাম প্রস্তাব করিনি আগামী ১৩ অথবা ১৪ তারিখের মধ্যে মনোনয়ন কনফার্ম হবে বলে জানতে পেরেছি।