মেহেরপুরে সরকারি অনুদানের চেক বিতরণ

মেহেরপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে করোনা ভাইরাস প্রদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়/ প্রশিক্ষক/ ক্রীড়া সংগঠক এর মধ্যে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। একই সময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে মেহেরপুর জেলা প্রশাসনের সহযোগিতায় দুস্থ ধর্মপ্রাণ ব্যক্তি পুনর্বাসন এবং মসজিদ-মন্দির উন্নয়নের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সকল চেক বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ এর উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তৌফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহাম্মদ মাসুদুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, প্রফেসর হাসানুজ্জামান মালেক, ফুটবল প্রশিক্ষক আব্দুল মালেক, ক্রীড়াবিদ নাহিদা আক্তার প্রমুখ। পরে সেখানে চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে ১৭ জন দুস্হ ধর্মপ্রাণ মুসলিম ব্যক্তির মাঝে ২ লক্ষ ৫৫ হাজার টাকা, ১০ জন দুস্হ ধর্মপ্রাণ হিন্দু ব্যক্তির মাঝে ১ লক্ষ ৫০ হাজার টাকা, ১২ টি মসজিদ উন্নয়নের লক্ষ্যে ৬ লক্ষ টাকা, ১ টি মন্দির উন্নয়নের জন্য ৫০ হাজার টাকার ও ৮ জনকে মাসিক ২ হাজার টাকা করে মোট ২৪ হাজার টাকা, করোনায় ক্ষতিগ্রস্ত ৪৫ জনের মধ্যে ৭ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।