মেহেরপুরে সশস্ত্র বাহিনী বোর্ডের মতবিনিময় সভা

মেহেরপুরে সশস্ত্র বাহিনী বোর্ডের মতবিনিময় সভা

সশস্ত্র বাহিনী বোর্ডের উদ্যোগে মেহেরপুর সদর গাংনী ও মুজিব নগর উপজেলার সশস্ত্র বাহিনী প্রাক্তন সদস্যদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১ টা ৩০ মিনিটের সময় বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা মেহেরপুর জেলা ইউনিটের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা মেহেরপুর জেলা ইউনিট কমান্ডের সভাপতি মোঃ মিনারুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মেজর মোছাঃ সাবিনা খাতুন।

এসময় তিনি সশস্ত্র বাহিনীর প্রাক্তন সদস্যদের ন্যায্য দাবী যথা প্রাক্তন সেনাসদস্যদের স্ত্রী-ছেলেমেয়ে বাবা-মা সহ দেশের যেকোন সরকারি হাসপাতালে সকল রোগের সম্পূর্ণ ফ্রী চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সরবরাহের ব্যবস্থা গ্রহণ করা এইসকল বিষয় নিয়ে উপস্থিত প্রাক্তন সদস্যদের সুখ-দুঃখের বিভিন্ন কথা ধৈর্য সহকারে শুনেন এবং পরবর্তী কার্যক্রমের জন্য ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ ছাড়াও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ মাহবুবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আব্দুল মালেক, বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা মেহেরপুর জেলা ইউনিট কমান্ডের বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা মেহেরপুর জেলা ইউনিট কমান্ডেরর সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, কোষাধক্ষ্য আব্দুল হামিদ ও অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।