মেহেরপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

সাবেক রাষ্ট্রপতি ও সেনা প্রধান জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন মোল্লা, মুজিবনগর উপজেলা বিএনপি’র সভাপতি আমিরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি রায়হানুল কবির, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজমল হোসেন মিন্টু, জেলা মহিলা দলের সভাপতি সাইয়েদাতুননেসা নয়ন প্রমুখ।

পৌর বিএনপি‘র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় এছাড়াও সাইফুল ইসলাম, মোঃ আমিরুল ইসলাম, রুপালি, বেদানা, ফাহিমা সহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভায় অংশগ্রহণ করে।

আলোচনার পরে, ৩ দিন আগে মৃত্যু বরণ করা বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী অ্যাড. গৌতম চক্রবর্তীর জন্য দোয়া কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, ১৯৮১ সালের ৩০ মে এক ব্যর্থ সামরিক অভ্যুত্থানে চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা জিয়াউর রহমান নির্মমভাবে নিহত হন।