মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ ছাত্র আহত

মেহেরপুর সদর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ ছাত্র আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

আহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার বসন্তপুর গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে রনি হোসেন (১৭) ও খোকসা শেখপাড়া এলাকার জাহিদ হোসেনের ছেলে তৌফিক এলাহী (১৮)। এরা দুজনেই আমঝুপি আলিম মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র।
এছাড়া অপর দুজন হলেন, গাংনী উপজেলা শহরের উত্তরপাড়া এলাকার মাহাবুব হোসেনের ছেলে তারেক হাসান (২৫) ও আব্দুল আলীমের ছেলে চঞ্চল হোসেন (২৪)।

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের আদুরে মাদরাসা ছাত্র রনি ও তৌফিক এলাহী মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের ধাক্কায় এবং মেহেরপুর-কুষ্টিয়া সড়কের আলমপুর নামক স্থানে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়েছে।

আহতদের মধ্যে রনি’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকী তিনজনকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) বেলা তিটার দিকে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

স্থানীয়রা জানান, রনি ও তৌফিক এলাহী মোটরসাইকেল যোগে আমঝুপি থেকে বারাদী যাচ্ছিলেন। আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের আদুরে একটি মাইক্রোবাস ব্যাক ঘুরছিলো। এসময় তারা নিয়ন্ত্রণ ঠিক রাখতে না পেরে মাইক্রোবাসটিকে ধাক্কা মেরে রাস্তার উপর ছিটকে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে মেহেরপুর সদর উপজেলার আলমপুর ব্রীজের কাছে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কায় আহত হয় চঞ্চল হোসেন ও তারেক। তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।