মেহেরপুরে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে হাসপাতালের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সভায় শুভেচ্ছ বক্তব্য দেন হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম।

সভায় হাসপাতালের বিদ্যমান জনবল এবং শূন্য পদের জনবল সম্পর্কে, চিকিৎসক স্বল্পতা, এ্যাম্বুলেন্স সংকট, ইকো কার্ডিওগ্রাফীসহ নতুন আলট্রাসনো মেশিন, কোভিড-১৯ ওয়ার্ডে চিকিৎসক পদায়ন ও জেনারেটর সংকটের বিষয়ে আলোচনা করা হয়।

হাসপাতালের সমস্য সমাধানে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, মেহেরপুর জেনারেল হাসপাতালে মানসম্মত চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। বিশেষ করে চিকিৎসক সংকটে ব্যপারে দ্রুত পদক্ষেপ গ্রহন করা হবে।

ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, বিএমএর সভাপতি ডা. আবুল বাশার, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মকলেছুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অলোক কুমার, হাসপাতালের সমস্যা সমাধানের উপ কমিটির সদস্য আরিফুল আমান বকুল, সরফরাজ হোসেন মৃদুল, ডা. এহসানুল কবীর আল-আজীজসহ হাসপাতালের অন্যন্য ডাক্তার ও স্টাফ।