মেহেরপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের এ্যাডহক কমিটি ঘোষিত

মেহেরপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের এ্যাডহক কমিটি ঘোষিত

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মেহেরপুর জেলা শাখার কমিটি নিষ্ক্রিয়তার অভিযোগে বিলুপ্ত ঘোষণা করে শ্রী মাধব চন্দ্র ভাস্করকে আহ্বায়ক ঘোষণা করে ২১ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

১৬ আগষ্ট বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত স্বাক্ষরিত এক চিঠিতে সংগঠনের গঠনতন্ত্রের ১৩ ধারার অনুবলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মেহেরপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২১ সদস্য বিশিষ্ট নতুন এ্যাডহক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। একই সাথে এ্যাডহক কমিটিকে অধস্তন কমিটিগুলোর সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন সমাপ্ত করে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ জেলা সম্মেলন আয়োজন করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

রানা দাশগুপ্ত স্বাক্ষরিত হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মেহেরপুর জেলা শাখার এ্যডহক কমিটিতে আহ্বায়ক হিসেবে মাধব চন্দ্র ভাস্কর ও সদস্য সচিব হিসেবে সুব্রত সাহা বাপ্পা ছাড়াও সদস্য হিসেবে রয়েছেন -এড. সুজন কুমার মন্ডল, অশোক চন্দ্র বিশ্বাস, সুমন মল্লিক টিংকু , অনিল চন্দ্র বিশ্বাস, কার্তিক চন্দ্র মল্লিক, চিত্ত রঞ্জন সাহা, বিশ্বনাথ সাহা, রবীন্দ্রনাথ ভট্টাচার্য, সনজিত পাল বাপ্পি, শংকর দাস, বিকাশ বিশ্বাস, সাথী বিশ্বাস, জয়দেব কুমার সাহা, সুকুমার কর্মকার, জয়ন্ত কুমার সরকার, চন্দনা পাল, দিলীপ মল্লিক, মহাদেব চন্দ্র দাস ও বিশু দাস।