মেহেরপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণী

মেহেরপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৪২তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার সকালে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ তৌফিকুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুজ্জামান, সহ বিভিন্ন স্কুলের শিক্ষক সেখানে উপস্থিত ছিলেন।

৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় প্রজেক্ট মূল্যায়নে জুনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করেছে আনন্দবাস মিয়া মুনসুর একাডেমী, দ্বিতীয় স্থান অধিকার করেছে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, তৃতীয় স্থান অধিকার করেছে হিজল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়।

প্রজেক্ট মূল্যায়নের সিনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করেছে মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, দ্বিতীয় স্থান অধিকার করেছে মেহেরপুর সরকারি কলেজ, তৃতীয় স্থান অধিকার করেছে ছহিউদ্দিন ডিগ্রী কলেজ।

বিতর্ক প্রতিযোগিতায় জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন দল মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং সিনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন দল মেহেরপুর সরকারি কলেজ।

গাংনী ও মুজিবনগর উপজেলার কোন দল বিতর্কে অংশগ্রহণ না করায় রানার্সআপ কোন দল পাওয়া যায়নি।