মেহেরপুরে ৪ টি মামলায় পরোয়ানাভূক্ত মিঠুসহ ৩ জন গ্রেফতার

মাদকসহ বিভিন্ন অভিযোগে ৪ টি মামলায় আদালতের পরোয়ানাভূক্ত আসামি মো: মিঠুকে গ্রেফতার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: মিঠু মেহেরপুর সদর উপজেলার দক্ষিণ শালিকা গ্রামের হায়াৎ আলীর ছেলে।

জিআর এসটিসি ২৭/১৫, পি২২৭/২২, আর ২২৭/২২, জিআর ৩৭৭/১৯, পিআর ৩২৩/২২, আর ২২৭/২২, মাদক আইনে মামলা নং ০৪/১৯, পি ৩১৩/২২, আর ২০৯/২২, এসটিসি ১৭৮/১৭, পি ৩০৮/২২, আর ২০৬/২২ নং মামলাগুলোতে মো: মিঠুর বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেছে।

মেহেরপুর সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাকিল খান সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার দিবাগত রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

এএসআই শাকিল খান জানান, মিঠুর নামে ৪ টি মামলায় আদালত পরোয়ানা জারি করেছে। আদালতের পরোয়ানা পেয়ে তার বাড়িতে গোপন সংবাদের অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে গ্রেফতাকৃত মিঠুকে আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে সদর থানার উপপরিদর্শক (এসআই) অরুক কুমার বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভূক্ত নন জিআর মামলা নং ৩৩/২২ এর আসামি শহরের তাঁতীপাড়া এলাকার শামসুল আলমের ছেলে জাহিদুল ইসলামকে গ্রেফতার করে।

একই সময়ে উপপরিদর্শক (এসআই) কামাল সর্দার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে চালিয়ে মেহেরপুর সদর থানায় দায়ের হওয়া মামলা নং ২২, তারিখ ১৪/০৯/২০২২ ইং ধারা ৩৮১ পিসি মামলার পলাতক আসামি শহরের মল্লিকপাড়া এলাকার শাহাজান বাবুর ছেলে তৌফিকুজ্জামানকে (৩০) গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।