মেহেরপুরে ৬টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ২৮

তৃতীয় দফায় মেহেরপুরের দুটি উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ দিনে পর্যন্ত ২৮ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে গাংনী উপজেলার ৪টি ইউনিয়নে ২১ ও মেহেরপুর সদরে দুটি ইউনিয়নে ৭জন প্রার্থী রিটানিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর, ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ, ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে,আওয়ামীলীগ সমর্থিত মো: রেজাউল হক,সাবেক চেয়ারম্যান মো: আলম হোসেন,আব্দুল আলিম,আব্দুর রউফ,আব্দুর রশিদ,গোলাম সারোয়ার আজম ও আব্বাস আলী।

ষোলটাকা ইউনিয়েনে আওয়ামীলীগ সমর্থিত মো: দেলবার হোসেন,বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,আনোয়ার পাশা ও জাতীয় পার্টির জান মো: মিন্টু।

ধানখোলা ইউনিয়নে,আওয়ামীলীগ সমর্থিত সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,বর্তমান চেয়ারম্যান আখেরুজ্জামান,আলী আজগর,রিপন হোসেন ও ইসলামী আন্দোলনের তহিরুল ইসলাম।

রায়পুর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত বর্তমান চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন ও আব্দুর রব,হুমায়ন কবির,হাফিজুর রহমান।

মেহেরপুর সদর উপজেলার বুড়িপুতা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত শাহ জামাল,আমিরুল ইসলাম ও রেজাউল হক। কুতুবপুর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত সাবেক চেয়ারম্যান ইদ্রীস আলী,সাইফুল ইসলাম,সেলিম হোসেন,ইসলামী আন্দোলনের রোকুনুজ্জামান।

জেলা নির্বাচন কর্মকর্তা আবু আনসার জানিয়েছে,কাজিপুর ও ষোলাটাকা ইউপিতে গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আলাউদ্দীন,ধানখোলা ও রায়পুর ইউপিতে জনস্বাস্থ্য’র সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান ও মেহেরপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দীনকে কুতুবপুর ও বুড়িপুতা ইউনিয়নে রিটানিং অফিসারের দায়িত্ব দেয়া হয়েছে।