মেহেরপুরে ৭ নারী কর্মীসহ জামায়াতের ৮জন আটক

গোপন বৈঠক চলাকালে মেহেরপুর পৌর জামায়াতের রোকন সদস্য মনিরুজ্জামান (৫৯)সহ ৮ নারী কর্মীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে মেহেরপুর পৌর শহরের মারকাজ মসজিদের সামনে জামায়াতের রোকন মনিরুজ্জামানের বাড়িতে থেকে গোপন বৈঠকের সময় তাঁদের আটক করে পুলিশ।

আটক অন্যরা হলেন মনিরুজ্জামান এর স্ত্রী রাবেয়া বেগম (৫৫), মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গার্লস স্কুল পাড়ার রফিকুল আলমের মেয়ে ছাবিয়া সুলতানা (১৫), মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের ইয়ামিনের মেয়ে সুরাইয়া খাতুন (১৬), গৌরীনগর উত্তরপাড়ার আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা (২৮) গাংনী উপজেলার চৌগাছা গ্রামের ছামিউল ইসলামের মেয়ে ফাতেমা খাতুন (১৭), গাড়াডোব গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে রিক্তা খাতুন (১৭), চুয়াডাঙ্গা হাজরাহাটি গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে আইশা হুমাইরা (২২)।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ফয়সাল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিভিন্ন এলাকা থেকে ছাত্র-ছাত্রী সংগ্রহ করে মেহেরপুর শহরের একটি বাড়িতে সরকারবিরোধী চক্রান্তের গোপন বৈঠক চলছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রোকনের স্ত্রী বাড়ির ভেতরের গোপন রাস্তা দিয়ে কয়েকজনকে বের হয়ে যেতে সহযোগিতা করে। পরে ঐ বাড়ি তল্লাশি করে বিপুল পরিমান জামাতি মতাদর্শের বই উদ্ধারসহ তাদের আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় নেওয়া হবে। বিকালে তাদের আদালতে তোলা হবে।