মেহেরপুরে ৯৭ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ দুইজন আটক

৯৭ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।

আটকরা হলেন, মেহেরপুর শহরের পৌর কলেজ পাড়া এলাকার মাহাবুবুল হকের ছেলে সাব্বির হোসেন (২৬) ও ফুলবাগান পাড়া এলাকার মহসিন আলীর ছেলে নাজমুল সাদাত ওরফে শুভ (২৭)।

শনিবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে সদর উপজেলার তেরোঘরিয়া গ্রামে অভিযান চালিয়ে এই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্ত্বিতে তেরোঘরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের দুজনকে ৯৭ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজাসহ আটক করেন।

মেহেরপুর সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, আমার নেতৃত্বে পুলিশের একটি দল রাত তিনটার দিকে সদর উপজেলার তেরঘরিয়া ওৎ পেতে থাকি। এ সময় মাদক ব্যবসায়ীর ওই রাস্তা দিয়ে ফেনসিডিল ও গাঁজা নিয়ে মেহেরপুর শহরের দিকে আসার সময় তাদের চ্যালেঞ্জ করা হয়।

এসময় মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে। তাদের নিকট থেকে ৯৭ বোতল ফেন্সিডিল এবং ১ কেজি গাঁজা সহ সাব্বির হোসেন ও নাজমুল শাহাদাত শুভকে আটক করে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার তাদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।