মেহেরপুর এনটিভি’র বর্ষপূর্তী উপলক্ষে ত্রাণ সামগ্রী ও গাছের চারা বিতরণ

১৭ তম বছর পার করে ১৮ বছরে পা রাখলো বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভি। এনটিভি’র ১৮ বছরে পদার্পণে মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপসের উদ্যোগে দুস্থ্যদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে এনটিভির মেহেরপুর প্রতিনিধির নিজস্ব বাসভবনের সামনে এ আয়োজন করেন। এলাকার হতদরিদ্র ৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও একটি করে ওষুধি গাছের চারা উপহার দেওয়া হয়।

এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়াম্যান এম এ খালেক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ, পৌর মেয়র আশরাফুল ইসলাম।

এসময় মেহেরপুর মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক তুহিন অরণ্য, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিটিভি’র জেলা প্রতিনিধি আলামিন হোসেন, মেহেরপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আকতারুজ্জামান, মেহেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মাজেদুল হক মানিক, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথিসহ সকলে সংক্ষিপ্ত বক্তব্যে এনটিভি’র জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপসের সাহসি সাংবাদিকতা ও এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ কামনা করেন। সেই সাথে দেশ ও জাতির উন্নয়নে এনটিভি ভুমিকা রাখবে এমন প্রত্যাশা করেন।