মেহেরপুর-কাথুলী সড়কে ছিনতাইকারীদের হানা, লুটপাট

মেহেরপুর-কাথুলী সড়কের কুলবাড়িয়া ইটভাটার নিকট ছিনতাইকারীদের হামলায় আজমাইন নামের একজেনর উপর হামলা চালিয়ে আহত করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
আহত আজমাইন গাড়াবাড়ীয়া হলদে পাড়ার বজলুর ছেলে।
ছিনতাইকারীর কবলে পড়া রকিবুল ইসলাম জানান, আমরা রাজশাহীতে রোগী নিয়ে চিকিৎসা করার জন্য গেছিলাম। আমাদের আসতে আসতে অনেক রাত হওয়ার কারনে গ্রাম থেকে অটো নিয়ে আমাদের নিতে আসে। আনুমানিক রাত ১২ টার দিকে বাড়ি আসার পথে কুলবাড়ীয়া ভাটার কাছে রাস্তায় বাশ ফেলে আমাদের পথ আটকিয়ে আমাদের ঘেরাও করে। আমরা অটোতে রোগী সহ ৪ জন ছিলাম।
রুহুল আমিন নামের অপর এক জন জানান, ছিনতাইকারীরা সংখ্যায় ৫জন ছিল। তাদের হাতে বড় রামদা ছিল। মুখ মাফলার দিয়ে বাধা থাকায় চিনতে পারিনি। এসময় প্রাণভয়ে একটা নোকিয়া বাটন ফোন ও কাছে থাকা ১৪০০ টাকা দিতে দিতে বাধ্য হয়েছি।
এরপর গাড়াবাড়ীয়া থেকে মেহেরপুরের দিকে আসা আলগামন ছিনতাইকারীদের কবলে পড়ে। এসময় ছিনতাইকারীদের হামলায় আজমাইনের মাথা ফেটে যায়। এসময় তার সাথে সঙ্গীরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এতে তার মাথায় ৯টি সেলাই হয়।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, এ ঘটনার পর থেকে সন্দেহভাজন ৪/৫ জনকে আটকের চেষ্টা চলছে। একই সঙ্গে ওই সড়কে টহল জোরদার করা হচ্ছে।